উত্তরাঞ্চল সফরে মন্ত্রী গাজী

ফিচার রূপগঞ্জ

নিউজ রূপগঞ্জ ডটকম: দুইদিনের সরকারী সফরে উত্তরাঞ্চলে গিয়েছেন নারায়ণগঞ্জ-১ ( রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক। রবিবার (১০ জানুয়ারি) সকালে রাজশাহী বিমানবন্দরে পৌছান মন্ত্রী।

পরে রাজশাহী সার্কিট হাউজে গোলাম দস্তগীর গাজী বীর প্রতীককে রাজশাহী জেলা প্রশাসনের পক্ষে থেকে গার্ড অব অনার দিয়েছে। সকাল সাড়ে ১১ টার দিকে মোহনপুর উপজেলার মৌগাছীর চাঁদপুরে রেশম ব্লক ও সম্প্রসারণ কার্যক্রম এবং চাকী সেন্টার পরিদর্শন করেন। এসময় বস্ত্র ও পাটমন্ত্রী রেশম ব্লক ও চাকী সেন্টারের কর্মকর্তাদের সাথে কথা বলেন এবং তাদের বিভিন্ন দিকনিদেশনা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট সচিব লোকমান হোসেন মিয়া।

সোমবার ( ১১ জানুয়ারি) মন্ত্রী চাঁপাইনবাবগঞ্জ যাবেন। এদিন সকাল ১০:৩০ টায় চাঁপাইনবাবগঞ্জের লাহারপুরে রেশম তাঁতীপল্লী পরিদর্শন এবং তাঁতী, রিলার ও রেশমচাষী সমাবেশে যোগদান করবেন। পরে দুপুর ১২:০০ টায় হরিনগর রেশম বস্ত্র বিক্রয় কেন্দ্র ও চাঁপাইনবাবগঞ্জ রেশম নার্সারী পরিদর্শন করবেন।

বিকেলে মন্ত্রী রাজশাহী বিশ্ববিদ্যালয়ে মসলিন সুতা ও কাপড় তৈরি প্রযুক্তি পুনরুদ্ধার প্রকল্পের আওতায় গবেষণা কার্যক্রম পরিদর্শন এবং এর সাথে সংশ্লিষ্ট গবেষকদের সাথে বিনিময় ও রেশম উন্নয়ন বিষয়ে সংশ্লিষ্ট অধ্যাপকমন্ডলীর সাথে মতবিনিময় করবেন। মঙ্গলবার (১২ জানুয়ারি) বস্ত্র ও পাটমন্ত্রী বিমানযোগে ঢাকার উদ্দেশে রাজশাহী ত্যাগ করবেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *