রূপসী-মুড়াপাড়া সড়ক সম্পর্কে যা জানাল মন্ত্রী

রূপগঞ্জ শীর্ষ সংবাদ

নিউজ রূপগঞ্জ ডটকম:

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক রূপগঞ্জবাসীর উদ্দেশে বলেছেন, আমাদের এই (রূপসী টু কাঞ্চন) রাস্তাটির জন্য অনেকে মন খারাপ করেন। এই রাস্তাটি অনেক বড় প্রজেক্ট। প্রায় ১৫০ কোটি টাকার প্রজেক্ট। সেই ভাবে রাস্তাটা করা হচ্ছে , ৭ ইঞ্চি লেয়ার পিচ দেওয়া হবে। হাইওয়ে রোর্ডের অনেক বড় বড় গাড়ি চললেও কমপক্ষে ১০ বছর রাস্তাটি টিকে থাকবে। রূপসী থেকে কাঞ্চন রাস্তার ১৫০ কোটি টাকার প্লান করা হয়েছে। রাস্তার কাজ সম্পন্ন হলে প্রতিবছর রাস্তাটি আর সংস্কার করা লাগবে না।

তিনি বলেন, কথায় আছে কিছু পেতে হলে কিছু ছাড়তে হয়। এই রাস্তাটির জন্য অনেক কষ্ট করতে হচ্ছে আমাদেরকে। তার জন্য আমি ক্ষমা চাচ্ছি। এই রাস্তাটির জন্য অনেকে সমালোচনা করছেন। সমালোচনা করুক। যখন রাস্তাটি হয়ে যাবে তখন আমরা আনন্দ পাবো। প্রতিটি গ্রামে আমরা রাস্তা করেছি। যার ফলে দোকানপাট, শিল্প কারখানা গড়ে উঠছে। মানুষের কর্মস্থান সৃষ্টি হচ্ছে। মানুষের অর্থনৈতিক কর্মকান্ড চালু না থাকলে মানুষ বড় হতে পারে না।

শনিবার ( ৫ জুন) সরকারি মুড়াপাড়া কলেজ মাঠে প্রাণিসম্পদ প্রদর্শনীর (২০২১) এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা রিগান আহমেদ মোল্লা, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, সাবেক ছাত্র নেতা মনির হোসেন, দৈনিক সংবাদচর্চা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: মুন্না খাঁন ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *